ক্রাইম পেট্রোল দেখে সাতক্ষীরায় চারজনকে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

ক্রাইম পেট্রোল দেখে সাতক্ষীরায় চারজনকে হত্যা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:২৬ ২৪ অক্টোবর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

সাতক্ষীরার কলারোয়ায় ক্রাইম পেট্রোল দেখে মাছ ব্যবসায়ী শাহিনুর, তার স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করা হয় বলে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে চার খুন মামলার একমাত্র আসামি রাহানুর।

গত ১৫ অক্টোবর সাতক্ষীরার কলারোয়ায় হত্যা করা হয় একই পরিবারের চারজনকে। এসময় চার মাসের আরেক শিশুর কান্নায় দরজা খুলে সে হত্যাকাণ্ডের প্রথম প্রত্যক্ষদর্শী ছোট ভাই রাহানুর।

শাহিনুর-সাবিনাকে হত্যার দৃশ্য দেখে ফেলায় প্রাণ দিতে হয় তাদের শিশু সন্তানকেও। আদালতে দায় স্বীকার করে দেয়া জবানবন্দিতে এসব কথা জানিয়েছেন ৪ খুন মামলার একমাত্র আসামি রাহানুর।

পরে শাহিনুরের শাশুড়ি মামলা করলে গুরুত্ব বিবেচনায় তা হস্তান্তর করা হয় সিআইডিতে। পুলিশকে খবর দেয়া রাহানুরকেই জড়িত সন্দেহে করা হয় আটক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় স্বীকার না করায়, নেয়া হয় রিমান্ডে। এসময় তার স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত চাপাতি ও পোশাক উদ্ধার করে হয় ফরেনসিক টেষ্ট। এতেই প্রমাণ হয় রাহানুরের সম্পৃক্ত থাকার বিষয়টি।

রাহানুর আরো জানায়, স্ত্রী চলে যাওয়ার পর বেকার হয়ে পড়েন তিনি। তখন ভরনপোষণ চালাতেন বড় ভাই শাহিনুর। সে কারণে তাকে হতে হয়েছে অপমান-অপদস্তও। এই মানসিক নির্যাতন থেকে বাঁচতেই ক্রাইম পেট্রোল দেখে ভাই-ভাবির ওপর প্রতিশোধ নেয়ার পরিকল্পনা করেন তিনি।

হত্যার পর সুকৌশলে চাপাতি ফেলে দেয় দূরের ডোবায়। সন্দেহ এড়াতে নিজেকে করে সাফ-সুতরো।

এ ধরনের অপরাধ থেকে বাঁচতে ক্রাইম পেট্রোলের মতো অনুষ্ঠান দেখা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে সিআইডি।

ডেইলি বাংলাদেশ/এমকে