মাকে পাঁচ টুকরো করে হত্যা, আদালতে ছেলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

মাকে পাঁচ টুকরো করে হত্যা, আদালতে ছেলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:১২ ২৩ অক্টোবর ২০২০   আপডেট: ০৪:১৪ ২৩ অক্টোবর ২০২০

মাকে পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ছেলে

মাকে পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ছেলে

নোয়াখালীর সুবর্ণচরে নুর জাহানকে পাঁচ টুকরো করে হত্যা মামলায় ছেলে হুমায়ুন কবিরসহ গ্রেফতার আরো দুই আসামি আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ২ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজানের আদালতে এই জবানবন্দি রেকর্ড করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পরিদর্শক জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত হুমায়ুন কবির হুমা, সুমনকে বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাদেরকে কারাগারে পাঠানোর নিদের্শ দেয় আদালত। এর আগে এ মামলায় গ্রেফতার নীরব ও কসাই নুর ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, গত (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউপির ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজ মারা গ্রামের প্রভিডা ফিডের পেছনের একটি ধানক্ষেত থেকে ওই গৃহবধূর টুকরো টুকরো মরদেহের সন্ধান পায়।

এর আগে ছেলে হুমায়ন কবির জানিয়েছিল, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে একটি টুকরো টুকরো মরদেহ দেখতে পায়। পরে সে ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করে।  

ডেইলি বাংলাদেশ/আরএম