মাদক আটক করে গোপনে বিক্রির অভিযোগে ২ পুলিশ ক্লোজড

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

মাদক আটক করে গোপনে বিক্রির অভিযোগে ২ পুলিশ ক্লোজড

ভৈরব প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৫ ২২ অক্টোবর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ভৈরবে মাদক উদ্ধার করে বিক্রির অভিযোগে এক এসআইসহ দুই পুলিশকে ক্লোজ করা হয়েছে। বৃহস্পতিবার কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ এক নির্দেশ দিয়ে তাদের কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজ করেন।

অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন, ভৈরব থানার এসআই দেলোয়ার হোসেন ও গাড়িচালক কনস্টেবল মো. মামুন। পুলিশ সুপার ঘটনাটি অবহিত হওয়ার পর বৃহস্পতিবার দুপুরে দুই পুলিশকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজ করেন এবং তিনজন কনস্টেবলকে তার কার্যালয়ে ডেকে পাঠান। তারা হলেন, কনস্টেবল আমিনুল ইসলাম, জামাল উদ্দিন ও রাজীবুল ইসলাম। পুলিশ সুপারের কার্যালয় থেকে নির্দেশ আসার পর তারা দুজন ভৈরব থানা থেকে রিলিজ হয়ে পুলিশ লাইনে যোগদান করেছেন বলে জানা গেছে।

অভিযোগ উঠেছে, বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব সড়ক সেতুর নাটাল মোড়ে একটি গাড়ি তল্লাশি করে সাত কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে তারা। এ সময় গাঁজা রেখে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয় পুলিশ।

পরবর্তীতে এসআই  দেলোয়ার হোসেন ও গাড়িচালক কনস্টেবল মো. মামুন উদ্ধারকৃত গাঁজা গোপনে বিক্রি করে দেয়। মাদক বিক্রির টাকা পরে তারা ভাগাভাগি করে নেয় বলে অভিযোগ উঠে।

জানা গেছে, বিষয়টি থানার ওসি মো. শাহিন অবগত হলে তারা ঘটনাটি স্বীকার করেন। তবে দুই পুলিশ সদস্য ক্লোজ করার কথা স্বীকার করলেও ঘটনার বিষয়ে তিনি কথা বলতে অস্বীকার করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ