‘নাকের সামনে মুলা ঝুলিয়ে’ ৯ মাস ধর্ষণ করল বৃদ্ধ

ঢাকা, রোববার   ০৬ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২২ ১৪২৭,   ১৯ রবিউস সানি ১৪৪২

‘নাকের সামনে মুলা ঝুলিয়ে’ ৯ মাস ধর্ষণ করল বৃদ্ধ

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২১ ২২ অক্টোবর ২০২০   আপডেট: ০২:১০ ২৩ অক্টোবর ২০২০

বেগমগঞ্জ থানা

বেগমগঞ্জ থানা

নোয়াখালীর বেগমগঞ্জে চাকরি দেয়ার কথা বলে ২৫ বছরের তরুণীকে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। অনেকেই বলছেন, চাকরির বিষয়টি নাকের সামনে মুলা ঝুলানো প্রবাদের মতো।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে অভিযুক্ত সিরাজুল ইসলাম ও তার ছেলে মাহবুবুর রহমানের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী।

মামলার পর অভিযান চালিয়ে সিরাজুলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সিরাজুল চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আমানতপুর মহল্লার বাসিন্দা মোহাম্মদ উল্লাহর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার একলাশপুর ইউপির ওই তরুণীকে চাকরি দেয়ার কথা বলে ৮-৯ মাস ধরে নোয়াখালী ও ঢাকায় বিভিন্ন হোটেলে নিয়ে ধর্ষণ করেন সিরাজুল। এছাড়া তাকে বিয়ের প্রলোভনও দেখানো হয়। কিন্তু দীর্ঘদিন পেরিয়ে গেলেও তরুণীকে সিরাজুল বিয়ে করেননি এবং চাকরিও দেননি। পরে বিয়ের জন্য চাপ দিলে সিরাজুল নানা টালবাহানা শুরু করেন। একপর্যায়ে তরুণীকে ভয়ভীতি দেখিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেন সিরাজুলের ছেলে মাহবুবুর রহমান।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, এ ঘটনায় মামলা করেন ভুক্তভোগী তরুণী। মামলার পর প্রধান আসামি সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি তার ছেলেকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর/আরএম