পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৯ ২২ অক্টোবর ২০২০   আপডেট: ২১:০৬ ২২ অক্টোবর ২০২০

বিচার দাবিতে কাশিমপুর থানার সামনে পোশাক শ্রমিকরা; ছবিঃ সংগৃহীত

বিচার দাবিতে কাশিমপুর থানার সামনে পোশাক শ্রমিকরা; ছবিঃ সংগৃহীত

গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে এক পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার রাতে নগরের কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় কারখানা থেকে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনার বিচার দাবিতে বৃহস্পতিবার সকালে ওই শ্রমিকের সহকর্মীরা কাশিমপুর থানার সামনে বিক্ষোভ করে।

জানা গেছে, ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাট থানার গোবরকুড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে আমিনুল ইসলাম, গাজীপুর মহানগরের সারদাগঞ্জ এলাকার আমিনুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন ও একই এলাকার আব্দুল আলীমের ছেলে বায়েজিদ হোসেন।

কারখানার শ্রমিক ও স্থানীয়রা জানান, গাজীপুর মহানগরের সারদাগঞ্জ এলাকার আরব ফ্যাশন লিমিটেড নামে পোশাক কারখানায় কাজ করেন ওই নারী শ্রমিক। বুধবার রাতে ছুটির পর বাসায় ফেরার পথে ৫-৬ জন যুবক তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে স্থানীয় স্কয়ার গেট এলাকার নির্জন স্থানে নিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরে তার পরিবারের লোকজনকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি জানাজানি হলে পুলিশ শাহাদাত হোসেন, বায়েজিদ হোসেন, আমিনুল ইসলামকে আটক করে।

কাশিমপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কুদরত-ই-খোদা জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেফতার করা হবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ