প্রতিবন্ধীর ফোন পেয়ে সাহায্য পাঠালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

প্রতিবন্ধীর ফোন পেয়ে সাহায্য পাঠালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৯ ২১ অক্টোবর ২০২০  

মা-মেয়ের হাতে সেলাই মেশিন তুলে দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা

মা-মেয়ের হাতে সেলাই মেশিন তুলে দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা

নেত্রকোনার বারহাট্টা উপজেলার চিরাম ইউপির কোনাপাড়া গ্রামের আলেহা আক্তার। স্বামীহারা আহেলার তিন মেয়েই শারীরিক প্রতিবন্ধী। বর্তমানে এক ছেলে ও তিন মেয়ে নিয়ে অসহায় দিনযাপন করছেন আহেলা।

তিন মেয়ের মধ্যে একজনের নাম বিলকিস। তিনি সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুর মোবাইল নম্বরে কল দিয়ে তাদের বর্তমান করুণ পরিস্থিতির কথা তুলে ধরেন। তখন প্রতিমন্ত্রী তার কথা শুনে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

এরপর মঙ্গলবার বিকেলে প্রতিমন্ত্রীর নির্দেশে নৈহাটি বাজারে আহেলা আক্তার ও তার মেয়ে বিলকিসের হাতে একটি সেলাই মেশিন, তিন বান্ডিল ঢেউটিন এবং ছয় হাজার টাকা তুলে দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা।

এ সময় কামরুন্নেছা আশরাফ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই এত দ্রুত অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটছে। বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে অসহায় মানুষের পাশে থেকে ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আরো বলেন, প্রতিমন্ত্রীর সঙ্গে যে কেউ যেকোনো সময় কথা বলতে পারেন। তাদের অভাব অনটনসহ যেকোনো বিষয় নির্দ্বিধায় জানাতে পারেন। শত ব্যস্ততার মাঝেও তিনি যে কারো কল রিসিভ করে মনোযোগ দিতে কথা শুনে আমলে নেন। বিলকিসদের যে সহায়তা দেয়া হয়েছে তা প্রয়োজনের তুলনায় অত্যন্ত সামান্য। ভবিষ্যতে তাদের আরো সহায়তা করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর