ধর্ষককে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন   

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

ধর্ষককে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন   

নীলফামারী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৭:৩৫ ১৯ অক্টোবর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. আবু সাঈদ ওরফে সবুজকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার সবুজ সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউপির পূর্ব বোতলাগাড়ী ওয়াপদা নতুনহাট এলাকার আইয়ুব আলীর ছেলে। তিনি রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত।

নীলফামারীর সৈয়দপুর উপজেলার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে স্কুল যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতেন সবুজ। গত শুক্রবার ওই ছাত্রী বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। পরদিন সকালে তার বড়বোন ইপিজেডে শ্রমিকের কাজে এবং দুলাভাই অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে গেলে এই সুযোগে সবুজ বিকেলে ওই বাড়িতে যান। এ সময় ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন সবুজ। পরে ছাত্রীটির বড়বোন বাড়িতে ফিরে এসে ঘটনা দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করেন। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। 

ডেইলি বাংলাদেশ/এমকে