পরিত্যক্ত টয়লেট থেকে হাত-পা মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার 

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

পরিত্যক্ত টয়লেট থেকে হাত-পা মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার 

কুষ্টিয়া প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩০ ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ২২:৩৪ ১৮ অক্টোবর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশ থেকে একটি পরিত্যক্ত টয়লেট থেকে ৬ বছরের মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

হতভাগ্য শিশুটির নাম সানজিদা খাতুন। সে একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকায় মাইকিং করা হয়। পরে সন্ধ্যার পর তার মরদেহ মেলে একটি পরিত্যক্ত টয়লেটের মেঝেতে। 

এলাকাবাসী জানান, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করে বাবা সোহাগ হোসেন। এরপরও তার হদিস না পাওয়ায় খোঁজ চলতে থাকে। সন্ধ্যার পর এলাকার কয়েক বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহিৃত করে। 

সানজিদার মরদেহটি শোয়ানো অবস্থায় মেঝেতে ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে। মাথায় ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে। 

খবর পেয়ে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। 

কুষ্টিয়ার অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কীভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি হত্যা বলে মনে হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে