অভিষেকেই চিয়েসার লালকার্ড, জুভেন্টাসের ড্র

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

অভিষেকেই চিয়েসার লালকার্ড, জুভেন্টাসের ড্র

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৫ ১৮ অক্টোবর ২০২০  

লাল কার্ড দেখার সময় চিয়েসা

লাল কার্ড দেখার সময় চিয়েসা

শনিবার জুভেন্টাসের হয়ে অভিষেক হয়েছে ফেদেরিকো চিয়েসার। তবে এমন অভিষেক হয়তো চাননি এই ফরোয়ার্ড। নবাগত ক্রোতোনের বিপক্ষে নিজের প্রথম ম্যাচেই লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন তিনি। ১০ জনের দলে পরিণত হওয়া জুভেন্টাস ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে।

সাম্প্রতিক পরিস্থিতি মোটেও ইতালিয়ান চ্যাম্পিয়নদের অনুকূলে নেই। করোনায় আক্রান্ত হয়ে মাঠের বাইরে আছেন দলের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। মিডফিল্ডার ম্যাককেনিও একই কারণে দলে নেই। এর প্রভাব পড়েছে মাঠের পারফরম্যান্সে।

ম্যাচের ১২ মিনিটে জুভেন্টাসের ভুলের কারণে লিড পেয়ে যায় ক্রোতোনে। জুভ ডিফেন্ডার বোনুচ্চি ফাউল করলে পেনাল্টি পায় ক্রোতোনে। স্পট কিক থেকে গোল করেন সিমিওন টোচুকু। 

অবশ্য ৯ মিনিট পরই সমতা ফেরায় জুভেন্টাস। অভিষিক্ত চিয়েসার অ্যাসিস্ট থেকে ২১ মিনিটে গোল করেন স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা। 

ফিওরেন্তিনা থেকে দুই বছরের জন্য ধারে খেলতে আসা চিয়েসা ৬০ মিনিটে দলকে বিপদ ফেলে দেন। ক্রোতোনের মিডফিল্ডার লুকা সিগারিনিকে ফাউল করলে তাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

১০ জনের দলে পরিণত হয়ে আর বেশি আক্রমনে যায়নি জুভেন্টাস। ৭৭ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোল করেন মোরাতা। কিন্তু ভার রিভিউতে দেখা যায় অফসাইডে ছিলেন তিনি। 

নির্ধারিত সময় শেষে আর কোনো দলই গোল করতে না পারায় ১-১ ড্রয়ে ম্যাচটি শেষ হয়। টানা দশম শিরোপার খোঁজে থাকা জুভেন্টাস ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে চলে গেছে। অন্যদিকে নবাগত ক্রোতোনে ম্যাচটি ড্র করে লিগে তাদের প্রথম পয়েন্ট আদায় করে নিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এএল