প্রেম, যৌনতা, রহস্য আর রোমাঞ্চে জমজমাট ‘দময়ন্তী’র ট্রেলার

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

প্রেম, যৌনতা, রহস্য আর রোমাঞ্চে জমজমাট ‘দময়ন্তী’র ট্রেলার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪২ ১৮ অক্টোবর ২০২০  

দময়ন্তী

দময়ন্তী

''আমি কিন্তু গোয়েন্দা নই। পেশায় যেহেতু ইতিহাসের অধ্যাপক সে কারণে, তাই একটু রহস্যের গন্ধ পেলে কৌতুহলী হয়ে পড়ি।'' এভাবেই নিজের পরিচয় দিলেন দময়ন্তী। শনিবার মুক্তি পাওয়া ওয়েব সিরিজ 'দময়ন্তী'র ট্রেলারে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা গেলো অভিনেত্রী তুহিনা দাসকে।

'দময়ন্তী'র ট্রেলারের শুরুটা দময়ন্তী অর্থাৎ তুহিনা দাসকে দিয়ে হলেও ট্রেলারের পরবর্তী ধাপে উঠে এসেছে একাধিক চরিত্র। প্রেম, খুন, রহস্য, রোমাঞ্চ, যৌনতায় বেশ জমজমাট দময়ন্তীর ট্রেলার।

দুর্গাপূজায় ব্যোমকেশ, ফেলুদা, কাকাবাবু, সোনাদাদের ভিড়ে রহস্যের সমাধান খুঁজতে আসছেন এক নারী। অবশ্য নিজেকে গোয়েন্দা বলতে নারাজ তিনি। পেশায় ইতিহাসের অধ্যাপক। তাই কৌতূহলটা একটু বেশি। সেজন্য তিনি রহস্যের সন্ধান করে বেড়ান সবখানে। চেষ্টা করেন জটিল রহস্যের সমাধান করতে।

এই চরিত্র নিয়েই ওয়েব দুনিয়ার গোয়েন্দা সিরিজের প্রথম রহস্য সন্ধানী হয়ে আসছে ‘দময়ন্তী’। ট্রেলারে দেখা গেলো এর কাণ্ডকারখার কিছু আগাম ঝলক। সেখানে কি নেই দর্শক টানার মতো! রহস্য তো আছেই, সঙ্গে প্রেম-যৌনতা, সম্পর্কের টানাপোড়েন গল্প বোনাস।

যৌথভাবে এটি পরিচালনা করেছেন অরিত্র সেন এবং রোহন ঘোষ। নাম ভূমিকায় এতে অভিনয় করেছেন তুহিনা দাস। দময়ন্তীর স্বামীর চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায়। গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, সৌম্য বন্দ্যোপাধ্যায়, গৌতম পুরকায়স্থ এবং অর্পণ ঘোষালেরা।

বাংলা সাহিত্যের পাতা থেকে বড়পর্দায় ‘মিতিন মাসি’কে কিছুদিন আগেই তুলে এনেছেন পরিচালক অরিন্দম শীল। নাম ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন কোয়েল মল্লিক। ওয়েব দুনিয়াতেও ‘মিতিন মাসি’র আগমনের কথা শোনা যাচ্ছিল। তবে তার আগেই ভারচুয়াল জগতে ‘দময়ন্তী’র আগমন ঘটতে চলেছে।

এবারের দুর্গাপূজা উপলক্ষে ২২ অক্টোবর থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পাবে সিরিজটি।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ