ঝালকাঠি বিএনপিতে চাপা ক্ষোভ

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

ঝালকাঠি বিএনপিতে চাপা ক্ষোভ

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩২ ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:৩৯ ১৮ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

তৃণমূলের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন ঝালকাঠি জেলা বিএনপির নেতারা। নেই কোনো সাংগঠনিক কার্যক্রম। ফলে মাঠপর্যায়ের কর্মীদের মাঝে এক ধরনের চাপা ক্ষোভ বিরাজ করছে।

মাঠপর্যায়ের নেতাদের দাবি, রাজপথে নামা সম্ভব না হলেও তৃণমূলের সঙ্গে যোগাযোগ রক্ষা করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ এবং মনোবল চাঙা রাখা সম্ভব। জেলার নেতারা সেটা না করে নিজেদের রক্ষায় অনেকটা চুপচাপ রয়েছেন।

জানা যায়, জেলায় বিএনপির কোনো ধরনের সক্রিয়তা নেই। দুঃসময়ে বা দুর্যোগেও কেউ কারো পাশে থাকছেন না জেলার নেতারা। এতে দূরত্ব বাড়ছে কর্মীদের।

কাঁঠালিয়া উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের বিএনপি কর্মী হেমায়েত ব্যাপারী বলেন, জেলা বিএনপির নেতারা আমাদের খোঁজ নেন না। এমন করোনাতেও তাদের দেখা মেলেনি।

কাঁঠালিয়া গার্লস স্কুল অ্যান্ড কলেজের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ বলেন, মানুষের জন্য রাজনীতি করা রাজনৈতিক দলের মূল লক্ষ্য। ক্ষমতাসীন দলের পাশাপাশি রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানো উচিত।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান খান বাপ্পী বলেন, করোনাভাইরাসের কারণে আমাদের সাংগঠনিক কার্যক্রম সাময়িক স্থগিত ছিল। তবে বর্তমানে কর্মীদের সঙ্গে যোগাযোগ করে আবারো দল গোছানোর চেষ্টা চলছে।

ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু বলেন, তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। যেখানে যে সমস্যা তা সমাধান করা হচ্ছে। শিগগিরই পুরোদমে সাংগঠনিক কার্যক্রম চালু হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর/জেএইচ