মাদারীপুরে আধিপত্য বিস্তারের জেরে সংঘর্ষে আহত ৩৮

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

মাদারীপুরে আধিপত্য বিস্তারের জেরে সংঘর্ষে আহত ৩৮

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৬ ১৮ অক্টোবর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

মাদারীপুরের রাজৈরে আধিপত্য বিস্তারের জেরে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ ৩৮ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড ফাকা গুলি করেছে পুলিশ, আটক করা হয়েছে ৯ জনকে। এ ঘটনায়

শনিবার বিকেলে ওই উপজেলার বাজিতপুর ইউপির মাচ্চর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে রাজৈর, মাদারীপুর ও ফরিদপুরে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, মাচ্চর গ্রামের খাঁ এবং খালাসী বংশের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে পুলিশের চার সদস্যসহ ৩৮ জন আহত হয়েছে। তাদের রাজৈর উপজেলা হাসপাতাল, মাদারীপুর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

মাদারীপুরের এসপি মো. মাহবুব হাসান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১১ রাউন্ড ফাকা গুলি করে। ঘটনাস্থল থেকে ৯ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে রাজৈর থানার এক এএসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ৮৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত সহস্রাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এআর