ময়মনসিংহে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যায় আটক ৪

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৫ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

ময়মনসিংহে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যায় আটক ৪

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৭ ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:২১ ১৮ অক্টোবর ২০২০

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ চারজনকে আটক করা হয়েছে। রোববার তাদের আটক করা হয়।

এর আগে, শনিবার রাতে মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ওই তার দুই সহযোগী গুরুতর আহত হয়। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন মাসুদুর রহমান শুভ্র। ওই সময় ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে দুটি সিএনজি দিয়ে ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ওপর হামলা চালায়। তারা শুভ্রকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেরর ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায় জানান, শুভ্রকে আশঙ্কাজনক অবস্থায় ইমার্জেন্সিতে আনা হয়। ওয়ার্ডে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেতাকর্মী ও স্বজনদের অভিযোগ, শুভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করায় প্রতিপক্ষের সহায়তায় বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর