সত্যিই কি বিয়ে করছেন নেহা, নিমন্ত্রণপত্রে কার নাম?

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

সত্যিই কি বিয়ে করছেন নেহা, নিমন্ত্রণপত্রে কার নাম?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৫ ১৮ অক্টোবর ২০২০  

নেহা কাক্কর

নেহা কাক্কর

বলিউড পাড়ায় ভেসে বেড়াচ্ছে জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়িকা নেহা কাক্কর ও ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শো খ্যাত রোহানপ্রীত সিং-এর বিয়ের খবর। বিয়ের ফটোশুটও করেছেন নেহা। সত্যি কি তারা বিয়ে করছেন? তবে কবে বিয়ে করছেন তারা?  

এদিকে মুক্তির অপেক্ষায় রোহানপ্রীতের সঙ্গে নেহার একটি মিউজিক ভিডিও। তাই, সত্যিই কি এই গায়িকা বিয়ের পিঁড়িতে বসছেন, নাকি এটি তার মিউজিক ভিডিও প্রচারের অংশ— এ নিয়ে দ্বিধায় ভক্তরা।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল নেহা ও রোহানপ্রীত সিংয়ের বিয়ের নিমন্ত্রণপত্র। এতে স্পষ্টভাবেই এই জুটি ও তাদের পরিবারের সদস্যদের নাম লেখা রয়েছে। বিয়ের তারিখ জানানো হয়েছে ২৬ অক্টোবর।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়াযদিও এই নিমন্ত্রণপত্র আসল নাকি ভুয়া তা নিয়েও অনেকেই সন্দেহ প্রকাশ করছেন। তবে নেহা ভক্তরা ধারণা করছেন, এবার সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন ‘দিলবার’ গায়িকা।

এর আগে চলতি বছরের শুরুতে নেহা কাক্কর ও গায়ক আদিত্য নারায়ণের প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে অনেক জল ঘোলা হয়। গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র বিচারকের দায়িত্বে ছিলেন নেহা। অন্যদিকে, সঞ্চালকের ভূমিকায় ছিলেন আদিত্য। পরবর্তী সময়ে জানা যায়, অনুষ্ঠানের প্রচারের জন্য এই স্টান্টবাজি করেন নেহা ও আদিত্য।

ডেইলি বাংলাদেশ/এএ