আবারো হাসপাতালে ভর্তি ব্যারিস্টার রফিক-উল হক

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

আবারো হাসপাতালে ভর্তি ব্যারিস্টার রফিক-উল হক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩৬ ১৮ অক্টোবর ২০২০  

ব্যারিস্টার রফিক-উল হক

ব্যারিস্টার রফিক-উল হক

শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর মগবাজারে অবস্থিত আদ-দ্বীন হাসপাতালে আবারো ভর্তি হয়েছেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। এর আগে, শনিবার তিনি কিছুটা সুস্থবোধ করলে সকালের দিকে রিলিজ নিয়ে বাসায় ফিরে যান তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দেশের প্রখ্যাত এই আইনজীবীর চিকিৎসায় কোনো অবহেলা করতে চায় না। এ কারণেই তাকে পুরোপুরি সুস্থ করার জন্য হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে।

এ বিষয়ে আদ-দ্বীন হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তবিবুর রহমান আকাশ বলেন, ব্যারিস্টার রফিক-উল হক স্যার সকালে বাসায় ফিরে গেছেন। তবে তাকে আবার হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে। হাসপাতালে ভর্তি থেকেই তিনি চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

দেশের প্রতিথযশা আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক অসুস্থ হয়ে পড়লে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, রক্তশূন্যতা, ইউরিন সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছেন তিনি। তিনি ডাক্তার রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে গত জুনে ডায়াবেটিক কমে যাওয়া তার শারীরিক অবস্থার অবনতি হলে তখনও আদ-দ্বীন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। ওইবার তিনি পল্টনের বাসায় অবস্থান করেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন।

ডেইলি বাংলাদেশ/আরএ