বাবা ধারের টাকা দিতে না পারায় মেয়েকে গণধর্ষণ

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বাবা ধারের টাকা দিতে না পারায় মেয়েকে গণধর্ষণ

কক্মবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ১৭ অক্টোবর ২০২০  

গ্রেফতার অভিযুক্ত চার যুবক

গ্রেফতার অভিযুক্ত চার যুবক

বাবা ধারের টাকা দিতে না পারায় মেয়েকে গণধর্ষণের ঘটেছে কক্সবাজারের সদরে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এক ব্যক্তির কাছ থেকে টাকা পেতেন গ্রেফতার ওই চারজন। টাকা দিতে না পারায় তারে কিশোরী মেয়েকে তুলে নিয়ে দেড় মাস আটকে রেখে গণধর্ষণ করা হয়।

র‌্যাব জানায়, কক্সবাজার সদর এলাকায় ওই কিশোরীর বাবা অটোরিকশা চালান। পূর্বপরিচিত এক ব্যক্তি তার কাছে ৩৫ হাজার টাকা পান। এ টাকা তিনি দিতে না পারায় তার মেয়েকে জোর করে তুলে নিয়ে দেড় মাস আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে।

মেয়েটির মা বিষয়টি র‍্যাবকে জানালে শুক্রবার কক্সবাজার থেকে কিশোরীকে উদ্ধার করে র‍্যাব-৭। গ্রেফতার করা হয় এ ঘটনায় মূল অভিযুক্ত মো. শাহাবুদ্দিনসহ, আরমান হোসেন, নুরুল আলম ও লোকমান হাকিমকে। তারা সবাই ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে জানায় র‍্যাব। তাদের সবার বাড়ি কক্সবাজার সদরে।

অভিযান পরিচালনাকারী র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক মাশকুর রহমান বলেন, গত ১ সেপ্টেম্বর মেয়েটিকে তুলে নিয়ে যান শাহাবুদ্দিন। পরে তাকে কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় আটকে রেখে ধর্ষণ করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনির উল গিয়াস জানান, গ্রেফতারদের শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ