ক্যান্সারের যন্ত্রণা ভুলে কেজিএফ-২এর শ্যুটিং শুরু করছেন সঞ্জয়

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

ক্যান্সারের যন্ত্রণা ভুলে কেজিএফ-২এর শ্যুটিং শুরু করছেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪০ ১৭ অক্টোবর ২০২০  

সঞ্চয় দত্ত

সঞ্চয় দত্ত

‘মুন্না ভাই এমবিবিএস’ ছবির মাধ্যমে কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মুন্না ভাই ওরফে সঞ্চয় দত্ত। জনপ্রিয় এই অভিনেতা ক্যান্সারে আক্রান্ত। ক্যান্সারের চতুর্থ ধাপে রয়েছেন। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়া প্রকাশ পায়। যেখানে তাকে দেখতে একদম রোগা আর খুব অসুস্থ দেখাচ্ছিল। ভক্তদের মধ্যে বেশ সারা ফেলে তার সেই ছবিটি।

তবে ক্যান্সারের কারণে সিনেমা জগত থেকে নিজেকে দূরে রাখতে একেবারেই রাজি নন সঞ্জয় দত্ত। খুব শীঘ্রই কেজিএফ-২এর শ্যুটিং শুরু করতে চলেছেন সঞ্জয় দত্ত। আর এখবর নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজস্ব মেজাজে ধরা দেন কেজিএফ-২র অধীরা। কালো টি-শার্ট ও খাঁকি রঙের কার্গো প্যান্টে দেখা যায় অভিনেতাকে। এই পোস্টের মাধ্যমে সঞ্জয় দত্ত নিশ্চিত করেছেন তিনি কেজিএফ-২এর শ্যুটিং শুরু করতে চলেছেন। সঞ্জয় দত্ত আগেই বলেছিলেন, কেজিএফ-২ তে অধীরা খুবই শক্তিশালী, বলিষ্ঠ চরিত্র। এমনকি খলনায়ক অধীরার সঙ্গে অ্যাভেঞ্জার্স এন্ড গেমের থ্যানসের সঙ্গেও তুলনা করেছিলেন সঞ্জয়।

প্রসঙ্গত 'অধীরা'র চরিত্রে সঞ্জয় দত্তের ফার্স্টলুক পোস্টার অবশ্য আগেই মুক্তি পেয়েছিল। যেটি মুক্তি পাওয়ার সঙ্গে টুইটারে ট্রেন্ডও করে। কেজিএফ-এর প্রথম পার্টে অধীরার মুখ দেখানো হয়নি। পরে জানা যায় কেজিএফ-২ তে অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত।

কেজিএফ-২এর প্রধান চরিত্র যশ ও শ্রীনিধি শেঠি অবশ্য এর শ্যুটিং আগেই শুরু করে দিয়েছিলেন। এবার সঞ্জয় দত্তও তাদের সঙ্গে যোগ দিচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এএ