রুবেলের জোড়া আঘাতে শুরুতেই বিপদে নাজমুল একাদশ

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

রুবেলের জোড়া আঘাতে শুরুতেই বিপদে নাজমুল একাদশ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৯ ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:২৮ ১৭ অক্টোবর ২০২০

রুবেল হোসেন

রুবেল হোসেন

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি প্রেসিডেন্টস কাপের চতুর্থ ম্যাচে আজ মাঠে নেমেছে মাহমুদউল্লাহ একাদশ এবং নাজমুল একাদশ। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল এই দুই দল। সেবার জয় নিয়ে মাঠ ছেড়েছিলো নাজমুল একাদশ। 

রাউন্ড রবিন লিগের ফিরতি ম্যাচে টস জিতে নাজমুল একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে মাহমুদউল্লাহ একাদশ। বল হাতে রুবেল হোসেনের জোড়া আঘাতে উড়ন্ত সূচনা পেয়েছে রিয়াদের দল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নাজমুল একাদশের সংগ্রহ ১২.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৫৪ রান।

নাজমুল একাদশের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন সৌম্য সরকার ও পারভেজ হোসেন ইমন। চার বলে ৮ রান করে রুবেলের বলে বোল্ড হন সৌম্য। পরের উইকেটও একইভাবে শিকার করেন এই পেসার। অধিনায়ক শান্তকে মাত্র ৩ রানে ফেরান এই ফাস্ট বোলার।

মুশফিকের সঙ্গে জুটি বেঁধে বড় কিছুর ইঙ্গিত দিয়েছিলেন ইমন। তবে সুমন খানের ডেলিভারিতে এলবিডব্লিউ হয়ে ফিরে গেছেন তিনি। মুশফিকের ও আফিফ হোসেন এখন নাজমুল একাদশের ইনিংস মেরামতের চেষ্টায় আছেন। 

নাজমুল একাদশে এসেছে তিনটি পরিবর্তন। আগের ম্যাচের একাদশ থেকে জায়গা হারিয়েছেন মুকিদুল ইসলাম মুগ্ধ, সাইফ হাসান ও নাঈম হাসান। তাদের পরিবর্তে দলে ঢুকেছেন পারভেজ হোসেন ইমন, আবু জায়েদ রাহি ও নাসুম আহমেদ।

অন্যদিকে মাহমুদউল্লাহ একাদশে এসেছে দুই পরিবর্তন। ওপেনার নাইম শেখ ও স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের জায়াগায় সুযোগ পেয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয় ও স্পিনার রাকিবুল হাসান।

নাজমুল একাদশ: সৌম্য সরকার, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী, নাসুম আহমেদ, রিশাদ হোসেন

মাহমুদউল্লাহ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ-(অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, সাব্বির রহমান, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, সুমন খান, রাকিবুল হাসান

ডেইলি বাংলাদেশ/এএল