হলুদ শিফন শাড়িতে মোহময়ী মধুমিতা!

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

হলুদ শিফন শাড়িতে মোহময়ী মধুমিতা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩১ ১৭ অক্টোবর ২০২০  

মধুমিতা সরকার

মধুমিতা সরকার

মধুমিতা সরকার। টলিউডের জনপ্রিয় মুখ তিনি। কলকাতার টেলিভিশনের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তিনি। ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর মাধ্যমে তিনি এই জনপ্রিয়তা অর্জন করেছেন। সেটাকে পুঁজি করে তার অভিষেক হয়েছে চলচ্চিত্রেও। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

মধুমিতা নিজের ভালোবাসার কথা হোক বা ছবিতে যেকোনো চরিত্রে অভিনয় হোক, সব কিছুতেই অকোপট তিনি। সব কিছু নিয়ে পরিস্কার কথা বলতে ভালোবাসেন মধুমিতা। 

টেলিভিশন অভিনেতা ও পরিচালক সৌরভের সঙ্গে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ দুইই হয়। তবে সে বিষয়ে সব সময় খোলাখোলি উত্তর দিয়েছেন মধুমিতা। কোনো সম্পর্ক চীরজীবনের হতে হবে তার তো কোনো মানে নেই।

মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে সাহসী ফোটোশুট ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। সেখানে একটি হলুদ শিফনের শাড়ি পরে আছেন তিনি। 

শাড়িতে সোনালি জড়ির বুটির কাজ। স্লিভলেস ব্লাউজ। ‘বে-দরদি রাজা, যারা পাশ তো আজা’ গানে নাচ করছেন মধুমিতা সরকার। এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন , দেশি মুড চালু। 

শাড়িতে নতুন রূপে ধরা দিয়েছেন তিনি। তার এই ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

মধুমিতা সরকারের ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস