অবশেষে শুটিংয়ে ফিরলেন দীপিকা পাডুকোন

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

অবশেষে শুটিংয়ে ফিরলেন দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৮ ১৭ অক্টোবর ২০২০  

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

ছয়মাস লকডাউনের পর শাকুন বাত্রার ছবিতে শুটিং শুরু করেছিলেন দীপিকা পাডুকোন। তবে তখন তিনি জানতেন না যে সুশান্ত সিং এর মৃত্যুর সঙ্গে জড়িত  ড্রাগ কাণ্ডে তার নাম জড়িয়ে যাবে। ২৪ সেপ্টেম্বর তাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর অফিসে ডাকা হয়। সেখানে তাকে নানান প্রশ্নের সম্মুখীনও হতে হয়।

সম্প্রতি একটি শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, দীপিকা পাডুকোন আবারো গোয়ায় তার শুটিংয়ে ফিরেছেন। অনেকদিন পর ক্যামেরার মুখোমুখি হতে পেরে তিনি বেশ আনন্দিত।

এক সূত্রে জানা গেছে, “গত বৃহস্পতিবার শুটিংয়ে ফিরতে পেরে তিনি বেশ খুশি ছিলেন। ১০ দিনেরও বেশি সময় পর তিনি শুটিংয়ে ফিরেছেন। তাই শাকুন বাত্রা তাকে সিদ্ধান্ত এবং অনন্যার সঙ্গে একটি সাধারণ সিন শুট করতে দিয়েছিলেন।”

সিনেমাটি মূলত দুজন দম্পতির একটি রোড ট্রিপের ঘটনা নিয়ে তৈরি করা হয়েছে। ছবিতে দীপিকার সহশিল্পী চরিত্রে সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে অভিনয় করছেন।

দীপিকা পাডুকোন তদন্তের জন্য মুম্বইয়ে থাকলেও শাকুন শুটিং বন্ধ করেনি। তিনি গোয়ায় সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডের সঙ্গে ছবির বিভিন্ন দৃশ্যের শুটিং শেষ করেছেন।

ডেইলি বাংলাদেশ/এএ