তিন অভিনেত্রীর ভিডিও ভাইরাল, উত্তাল নেট দুনিয়া

ঢাকা, রোববার   ২৫ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

তিন অভিনেত্রীর ভিডিও ভাইরাল, উত্তাল নেট দুনিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২০ ১৭ অক্টোবর ২০২০  

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

‘হার লাড়কি বিউটিফুল কার গ্যায়ি চুল’ জনপ্রিয় গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছে, আর সেই গানে ক্যামেরার সামনে তুমুল নাচে মেতেছেন তিন অভিনেত্রী। সম্প্রতি বাংলা টেলিভিশনের ৩ জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা, রুকমা রায় এবং প্রিয়াঙ্কা মিত্রর এই ভিডিওটি শেয়ার হয়েছে। এককথায় ভিডিওটি ধামাকা তৈরি করেছে!

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার হতেই বেশ ভাইরাল হয়েছে। লাফিয়ে বাড়ছে ভিউ! সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাচের ভিডিওটি শেয়ার করেন তৃণা সাহা। ক্যাপশনে লেখেন, 'লাড়কি বিউটিফুল'!

একফ্রেমে ৩ সুন্দরী অভিনেত্রীর জমাটি নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়! দর্শকদের যে বেজায় মনে ধরেছে নাচের ভিডিওটি তা কমেন্ট সেকশন দেখেই বোঝা যায়!

ইদানীং টালিগঞ্জে কান পাতলেই শোনা যায় 'নিখিল' ওরফে নীল ভট্টাচার্য আর তৃণার প্রেম নিয়ে গুঞ্জন। বোঝাই যায় টেলিভিশনের পর্দায় 'শ্যামা'-র সঙ্গে সংসার পাতলেও বাস্তবে নীলের মনে-প্রাণে শুধু তৃণার রাজত্ব।

সম্প্রতি নীলের সঙ্গে তৃণার রোম্যান্টিক ফোটোশুটের ছবিও ভাইরাল হয়! ফটোশুটের পাশাপাশি 'ঝুম বরাবর ঝুম'-এর 'বোল না হালকে হালকে'-র ধুনে নেচে ওঠেন নীল এবং তৃণা। এককথায়, দুজনের লাভস্টোরি এখন টেলি দুনিয়ার নতুন 'হটকেক'

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ