প্রাক্তন প্রেমিক আর্থিক সংকটে, অন্যদিকে বিয়ের ফটোশুটে ব্যস্ত নেহা

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

প্রাক্তন প্রেমিক আর্থিক সংকটে, অন্যদিকে বিয়ের ফটোশুটে ব্যস্ত নেহা কক্কর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৯ ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ১১:২৫ ১৭ অক্টোবর ২০২০

নেহা-আদিত্য

নেহা-আদিত্য

বলিউড পাড়া নিত্যনতুন গুঞ্জনে মুখরিত থাকে। সম্প্রতি জানা গেছে নেহা কক্কর রোহন প্রীতের সঙ্গে বিয়ের পিড়িতে বসছেন। তবে পিছিয়ে নেই তার প্রাক্তন প্রেমিক আদিত্য নারায়ণ। জানা গেছে তার বিয়ের খবরও। শ্বেতার সঙ্গে তিনিও নেহার আগেই বিয়ের পিড়িতে বসছেন। তবে চলতি মহামারির এই সময়ে আর্থিক সংকটে পড়েছেন বলে জানান আদিত্য নারায়ণ। তাই মন্দিরেই বিয়ে সারবেন তিনি।

অন্যদিকে, সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন নেহা। যেখানে সালওয়ার কামিজে সেজে ছবি শেয়ার করতে দেখা যায় বলিউডের এই জনপ্রিয় গায়িকাকে। পাশাপাশি সেই ছবিতে, 'নেহু দা বিয়া' লিখে ক্যাপশন যোগ করেন বি টাউনের রিমেক কুইন। নেহা কক্করের ওই ছবি এবং তার ক্যাপশন দেখে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া প্রসঙ্গত, নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে যখন জোর শোরগোল চলছে, সেই সময় উদিত-পুত্র জানান, নেহা তার ভালো বন্ধু। সারা জীবন তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকবে।

অন্যদিকে নেহা কক্করও স্পষ্ট করে দেন, আদিত্য তার দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন শিগগিরই। তাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএ