গণধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি ধর্ষকদের, অর্থ দাবি

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

গণধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি ধর্ষকদের, অর্থ দাবি

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:১৩ ১৭ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূর ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করার অভিযোগে দুই ধর্ষণকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতাররা হলেন ফরিদগঞ্জ উপজেলার ভাটিরগাও গ্রামের হারুন খানের ছেলে জহিরুল ইসলাম নুরু এবং একই গ্রামের আবুল কালামের ছেলে আবদুর রহমান রাজিব। 

শুক্রবার বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

মামলা সূত্রে জানা গেছে, ফরিদগঞ্জ পৌরসভায় ওই গৃহবধূকে গত ৯ জুলাই রাতে তার বসতঘরে একা পেয়ে জহিরুল ইসলাম নুরু ও আবদুর রহমান রাজিব ধর্ষণ করে। এ সময় গোপনে ধর্ষণের সেই ডিভিও ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করে আসছিল তারা।
 
এ ঘটনায় ১৪ অক্টোবর ওই গৃহবধূ র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা বরাবর একটি লিখিত অভিযোগ করেন। র‌্যাব-১১ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামিদের আটক করে। শুক্রবার ফরিদগঞ্জ থানায় তাদের সোপর্দ করে র‌্যাব। এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে ধর্ষকদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ঘটনার শিকার গৃহবধূ।

শুক্রবার রাতে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের পর তার প্রয়োজনীয় আইনি পদক্ষেপের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। এ ছাড়া র‌্যাব কর্তৃক গ্রেফতার দুই ধর্ষণকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে