২২ তলার কার্নিশে কসরত দেখিয়ে কারাগারে যুবক

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

২২ তলার কার্নিশে কসরত দেখিয়ে কারাগারে যুবক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৩ ১৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৪৮ ১৭ অক্টোবর ২০২০

২২তলার কার্নিশে ঝুঁকিপূর্ণ কসরত দেখিয়ে কারাগারে যুবক-সংগৃহীত ছবি।

২২তলার কার্নিশে ঝুঁকিপূর্ণ কসরত দেখিয়ে কারাগারে যুবক-সংগৃহীত ছবি।

২২তলার কার্নিশে হ্যান্ডস্ট্যান্ডসহ শারীরিক এ কসরত দেখানো অত্যন্ত ঝুঁকিপূর্ণ হলেও তা বাস্তবে করে অনলাইনে ভিডিও ছেড়েছেন ভারতের মুম্বাই শহরের ২২ বছরের এক যুবক। ভিডিওটি দেখে যুবকের সাহসের প্রশংসা করছেন নেটিজেনরা। কিন্তু কসরতের সময় কোনো কিছু না হলেও সাহসী যুবক ঠিকই বিপদে পড়েছেন। তার ঠাঁই হয়েছে কারাগারে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র তথ্যানুযায়ী, নোমান ডি’সৌজা নামের যুবকটির মুম্বাই শহরের কান্দভালি এলাকার ভারত এসআরএ ভবন কসরত কাণ্ডটি করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, ভবনের ২২তলার কার্নিশের সাইড ওয়ালে বসে দুই পা ঝুলিয়ে এনার্জি ড্রিঙ্ক পান করছেন নোমান ডি’সৌজা। সেখান থেকে নেমে গিয়ে হ্যান্ডস্ট্যান্ড করার চেষ্টা করেন। একপর্যায়ে সফল হয়ে এভাবে কিছুক্ষণ থাকেন। কসরত দেখার পর আবারো এনার্জি ড্রিঙ্ক পান করেন তিনি।

তার ঝুঁকিপূর্ণ কসরতের দৃশ্য ভিডিও করেন নোমানের এক বন্ধু। যেখানে ২২ তলা উঁচু থেকে তাকালেই হৃদপিণ্ড কেঁপে উঠে সেখানে ওই যুবকের মুখে ভয়ের কোনো ছাপ দেখা যায়নি।

এ ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করার পর দেখে ফেলে পুলিশ। এতে কসরত প্রদানকারী ও তার ভিডিও রেকর্ডকারী বন্ধুর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ মামলায় নোমান ডি’সৌজাকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/জেএস