আস্থা হারাচ্ছে কুড়িগ্রাম জাপা

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

আস্থা হারাচ্ছে কুড়িগ্রাম জাপা

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৪ ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:০৩ ১ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

নিজেদের কারণে কুড়িগ্রামের মানুষের আস্থা হারাচ্ছে জাতীয় পার্টি (জাপা)। বর্তমানে তাদের কোনো কার্যক্রম নেই বললেই চলে। এতে দলটির সমর্থকরাও মুখ ফিরিয়ে নিচ্ছেন।

তৃণমূল নেতাকর্মীরা জানান, ভোটের সময় জাতীয় পার্টির জোট বাঁধার কৌশল অবলম্বন, ভোটের পর দলীয় এমপির কাছ থেকে নেতাকর্মীদের বরাদ্দ গ্রহণের তোড়জোড়কেই এসবের জন্য দায়ী করা হচ্ছে।

তারা আরো জানান, কুড়িগ্রামে জাতীয় পার্টির সুযোগ-সুবিধা নেয়া অনেক নেতাকর্মী স্বাবলম্বী ও টাকার মালিক হয়েছেন। কিন্তু বিভিন্ন দুর্যোগে তাদের দেখা মেলে না। মানুষের পাশে না দাঁড়ানোয় এখানকার মানুষের কাছ থেকে জাতীয় পার্টির আস্থা হারানোর একটি কারণ।

জাতীয় পার্টির স্থানীয় সমর্থক মমিনুল ইসলাম জানান, এক সময় জাতীয় পার্টিকে ভালোবাসলেও এখন আর পছন্দ করি না। কিছু সুবিধাবাদী নেতাকর্মীর কারণে জাতীয় পার্টি সমর্থকদের আস্থা হারাচ্ছে।

জেলা জাতীয় পার্টির সদস্য নবাব আলী জানান, জেলায় প্রায় ৮-১০ বছর ধরে জেলা জাতীয় পার্টির কাউন্সিল হচ্ছে না। তবে কেন্দ্রীয় নির্দেশে কাউন্সিল হওয়ার কথা রয়েছে।

কুড়িগ্রামে জাতীয় পার্টি আস্থা হারানো প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এ সমস্যার সৃষ্টি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন