নির্বাচনেও মাঠে নেই আখাউড়া জাতীয় পার্টি

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭,   ০৭ রবিউল আউয়াল ১৪৪২

নির্বাচনেও মাঠে নেই আখাউড়া জাতীয় পার্টি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৭ ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:১৪ ১ অক্টোবর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভায় এরইমধ্যে নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। দৌড়ঝাঁপ শুরু করেছেন সব দলের সম্ভাব্য প্রার্থীরা। তবে মাঠে দেখা যাচ্ছে না জাতীয় পার্টিকে।

জানা গেছে, প্রচার-প্রচারণায় এরইমধ্যে সরব হয়ে উঠেছেন সম্ভাব্য প্রার্থীরা। মনোনয়ন পেতে শুরু হয়েছে জেলা ও কেন্দ্রীয় পর্যায়ে লবিং। নির্বাচনী তৎপরতায় দেখা যায়নি জাতীয় পার্টির কোনো প্রার্থী কিংবা নেতা-কর্মী।

আখাউড়া পৌরসভার বর্তমান পরিষদের মেয়াদ শেষ হচ্ছে ডিসেম্বরে। নিয়ম অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার আগেই নির্বাচন করার কথা থাকলেও জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে কি না তা নিয়ে দ্বিধান্বিত পৌর এলাকার ভোটাররা। এখন পর্যন্ত এই দলের পক্ষ থেকে ভোট চাইতে পৌরবাসীর কাছে যাননি কেউ।

উপজেলা জাতীয় পার্টির একাধিক নেতা-কর্মী জানান, তারা হাইকমান্ডের নির্দেশনার অপেক্ষায় আছেন। নির্দেশনা পেলেই তাদের নির্বাচনী তৎপরতা শুরু হবে।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. নজরুল হক ধনু বলেন, পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির অংশগ্রহণ নিয়ে কেন্দ্রীয় কোনো নির্দেশনা এখনো আসেনি। নির্দেশনা এলে নির্বাচনের প্রস্তুতি নেয়া হবে। জাতীয় পার্টির গঠনতন্ত্র অনুযায়ী আখাউড়ায় সাংগঠনিক কর্মকাণ্ড চলছে। নির্বাচনে যাকে মনোনয়ন দেয়া হবে দল থেকে তাকেই পূর্ণ সমর্থন দেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর/এসআর