চাঁদাবাজির মামলায় ধরা খেলেন ইউপি চেয়ারম্যান

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

চাঁদাবাজির মামলায় ধরা খেলেন ইউপি চেয়ারম্যান

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:৩২ ৩০ সেপ্টেম্বর ২০২০  

গ্রেফতার সাইদুর রহমান সুজন

গ্রেফতার সাইদুর রহমান সুজন

চাঁদাবাজির মামলায় সাভারের বিরুলিয়া ইউপির চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে বিরুলিয়া ইউপির কাকাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, বিরুলিয়া ইউপির কাকাবো এলাকায় বাড়ি কাজ করতে গেলে এক ব্যক্তির কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন। এ সময় বাড়ির মালিক এক লাখ টাকা দিলেও বাকি টাকার জন্য চাপ সৃষ্টি করতে থাকে চেয়ারম্যান ও তার লোকজন। পরে ভুক্তভোগী ওই বাড়ির মালিক ঘটনাটি জানিয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, বিকেলে আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তি ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলায় তিনি উল্লেখ করেছেন বিরুলিয়ায় তার পাঁচতলা বাড়ির বাউন্ডারি ওয়াল সম্পন্ন করে তৃতীয় তলা পর্যন্ত নির্মাণ কাজ শেষ হয়েছে। মঙ্গলবার ৪র্থ তলার কাজ শুরু করলে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এ সময় বাড়ির মালিক তাকে এক লাখ টাকা দিলেও বাকি টাকার জন্য চাপ সৃষ্টির পাশাপাশি কাজ বন্ধ করে দেন।

পরে থানায় এসে মামলা দায়ের করেন ভুক্তভোগী বাড়ির মালিক আশরাফুল ইসলাম। এ ঘটনায় রাতে অভিযান চালিয়ে বিরুলিয়া ইউপির কাকাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএম