পান-সিগারেট বাকিতে না দেয়ায় দোকানিকে ছুরিকাঘাতে হত্যা

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

পান-সিগারেট বাকিতে না দেয়ায় দোকানিকে ছুরিকাঘাতে হত্যা

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৮ ২৯ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বাকিতে পান-সিগারেট না পেয়ে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি কার্যালয়ের কাছে ভেড়িপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত দোকানদার আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পা রাজ ও একই এলাকার আতাহার হোসেনের ছেলে রফিকুল ইসলাম দর্পন।

পুলিশ বলছে,  এলাকার কয়েকজন মধ্যরাতে দোকানি আদরের কাছে বাকিতে পান-সিগারেট চান। কিন্তু তাতে রাজি হননি আদর। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন। কিন্তু জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়।

রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান বলেন, এরইমধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ নিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএস