চিকিৎসা নিতে গিয়ে উধাও শিশু উন্নয়ন কেন্দ্রের বন্দি

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

চিকিৎসা নিতে গিয়ে উধাও শিশু উন্নয়ন কেন্দ্রের বন্দি

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৫ ২৮ সেপ্টেম্বর ২০২০  

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের (বালক) বন্দি রাজু বিশ্বাস হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে পালিয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিশু উন্নয়ন কেন্দ্রের মেডিকেল সহকারী নজির আহমেদ।

সোমবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় জিডি করা হয়েছে।

রাজু ফরিদপুরের বোয়ালমারী এলাকার আব্দুল ওহাব বিশ্বাসের ছেলে। তিন সপ্তাহ আগে পেঁয়াজ চুরির একটি মামলায় ফরিদপুর থেকে তাকে যশোর কেন্দ্রে পাঠানো হয়।

কেন্দ্রের মেডিকেল সহকারী নজির আহমেদ বলেন, সকালে বন্দি রাজু বিশ্বাসকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ডা. সোলায়মান কবীরকে দেখানো হয়। এরপর রাজুকে কেন্দ্রের মাইক্রোবাসের ভেতরে রেখে ওষুধ কিনতে যাই। এ সময় বাইরে থেকে মাইক্রোর দরজা লক করে রাখা হয়। ফিরে এসে দেখি সে গাড়িতে নেই। ভেতর থেকে লক খুলে সে পালিয়ে গেছে।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের (বালক) তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) জাকির হোসেন বলেন, আমাদের কর্মীরা বাসস্ট্যান্ড, টার্মিনাল, রেলস্টেশনসহ বিভিন্ন স্থানে বন্দি রাজু বিশ্বাসকে খোঁজাখুঁজি করেছেন। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় জিডি করা হয়েছে।

তিনি আরো বলেন, রাজুর বুকে ব্যথা ও শ্বাসকষ্ট হচ্ছিল। সে কারণে তাকে সকালে কেন্দ্রের কর্মীদের সঙ্গে যশোর জেনারেল হাসপাতালের একজন বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে পাঠানো হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর