হাসপাতাল থেকে শিশু চুরি করতে গিয়ে ধরা পড়লেন নারী

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৭ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

হাসপাতাল থেকে শিশু চুরি করতে গিয়ে ধরা পড়লেন নারী

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:২৫ ২৮ সেপ্টেম্বর ২০২০  

শিশু চুরির সময় ফাতেমা তুজ জহুরা ওরফে শাওন নামে এক নারীকে আটক করেছে পুলিশ

শিশু চুরির সময় ফাতেমা তুজ জহুরা ওরফে শাওন নামে এক নারীকে আটক করেছে পুলিশ

বগুড়ায় হাসপাতাল থেকে রোববার বিকেলে শিশু চুরির সময় ফাতেমা তুজ জহুরা ওরফে শাওন নামে এক নারীকে আটক করেছে পুলিশ। বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটক শাওন বগুড়া শহরের চক ফরিদ কলোনির মোহাম্মদ আলীর স্ত্রী।

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাদিজা নামে এক নারী বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে শনিবার ভর্তি হন। ওই রাতেই খাদিজা একটি কন্যা সন্তান জন্ম দেন।

রোববার সকালে প্রসূতি নারী অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিসিইউতে স্থানান্তর করা হয়। গাইনি ওয়ার্ডের বেডে পরিবারের লোকজন শিশুটিকে দেখা শোনা করছিলেন। দুপুরের দিকে বোরকা পরিহিতা ফাতেমা নামে এক নারী বেডের আশপাশে ঘোরা ফেরা করতে থাকে। একপর্যায় তিনি শিশুটিকে কোলে নিয়ে পালানোর সুযোগ খুঁজছিলেন। অপরিচিত নারীর কোলে শিশুটিকে দেখে পরিবারের সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। এতে তাদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির এসআই আজিজ মন্ডল জানান, আটক নারীর আচরণ সন্দেহজনক। তিনি হাসপাতালে কেন এসেছেন সে বিষয়েও কোনো সদুত্তর দিতে পারেননি। এ ব্যাপারে বগুড়া সদর থানায় একটি মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ