বাড়ির কাজের ছেলেকে বিয়ে করতে সিনেমার কাহিনী ঘটালো কিশোরী

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭,   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

বাড়ির কাজের ছেলেকে বিয়ে করতে সিনেমার কাহিনী ঘটালো কিশোরী

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩৬ ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:৩৯ ২৭ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পুরোপুরি যেন সিনেমার কাহিনী। বাড়ির কাজের ছেলের সঙ্গে কিশোরী মেয়ের প্রেম মেনে নিচ্ছেন না মেয়ের বাবা ও ভাই। তাই তাকে আটকে রাখা হয় ঘরে। কিন্তু সুযোগ পেয়েই মেয়ে প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। পরে শনিবার সন্ধ্যায় তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

ওই কিশোরী নওগাঁর মান্দা উপজেলার গণেশপুরের ভেবড়া গ্রামের আব্দুল আলী শেখের মেয়ে। আর প্রেমিক আব্দুল খালেক একই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

শনিবার সকাল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করে ওই কিশোরী। প্রেমিকের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যার হুমকিও দেয় সে।

জানা গেছে, ভেবড়া গ্রামের আব্দুল আলী শেখের বাড়িতে কাজ করতেন আব্দুল খালেক। দীর্ঘদিন কাজ করার সুবাদে আব্দুল আলী শেখের মেয়ের সঙ্গে আব্দুল খালেকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু আব্দুল খালেক দরিদ্র হওয়ায় প্রেমের সম্পর্ক মেনে নিতে পারছিলেন না মেয়ের বাবা এবং তার বড় ভাই। আব্দুল খালেকের বাড়িতে এরআগেও বিয়ের দাবিতে অবস্থান নেই ওই মেয়ে। তার সঙ্গে বিয়ে দেয়া হবে বলে মিথ্যা আশ্বাস দিয়ে বাড়িতে নিয়ে আটকে রাখা হয়। সুযোগ পেয়ে শনিবার সকাল থেকে প্রেমিক আব্দুল খালেকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয় ওই কিশোরী। প্রেমিকের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যা করবে বলেও হুমকি দেয় সে।

ছেলের মা ময়না জানান, শনিবার ভোরে মেয়েটি তাদের বাড়িতে অবস্থান নেয়। কিন্তু গরিব বলে মেয়ের বাবা ও বড় ভাই এ সম্পর্ক মেনে নিতে চায় না। বরং মিথ্যা মামলায় ফাঁসাতে তাদেরকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস