বাকরুদ্ধ ধর্ষিতা মেয়ের পাশে মা, ওকে কে বিয়ে করবে? 

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭,   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

বাকরুদ্ধ ধর্ষিতা মেয়ের পাশে মা, ওকে কে বিয়ে করবে? 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০৮ ২৭ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের একটি বেডে শুয়ে আছে ১৩ বছরের এক কিশোরী। পাশে বসে আছেন তার মা। 

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, মেয়ে ধর্ষিত হয়েছে, এই কথা কাউকে বলা যায়? মানুষের ঘরে কাজ করি। যা পাই তা নিয়ে মেয়েকে নিয়ে চলি। এই ধর্ষিতা মেয়েকে বিয়ে করবে কে?  

তিনি আরো বলেন, পাশের বাড়ির ওই বখাটে মেয়ের সর্বনাশ করছে, হাসপাতালে আসার পর থেকেই বাকরুদ্ধ হয়ে আসে মেয়েটি। কোনো কথা বলতে পারে না।

গতকাল বৃহস্পতিবার রাতে তার মেয়ে বাথরুমে গিয়ে আর ফিরেনি। অনেক খুঁজাখুঁজির পর বাড়ির পাশের বাঁশের ঝাড় থেকে অবচেতন অবস্থায় উদ্ধার করেন। প্রতিবেশী বখাটে ওই যুবকের বিরুদ্ধে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠে। 

ভুক্তভোগীর মা জানান, কয়েক মাস আগে পাশের ঘরের একটি ছেলে মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়েছিলো। আমার মেয়ে রাজি হয়নি বলে ওই ছেলে রাস্তাঘাটে উত্যক্ত করতো। লোকলজ্জার ভয়ে এ কথা কাউকে বলেনি। এমনকি কোনো অভিযোগও দায়ের করেনি থানায়।

হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ সুবিতা রানী দাস জানান, শুক্রবার মেয়েটিকে ভর্তি করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কিনা রিপোর্ট আসলে বুঝা যাবে।

সরাইল থানার ওসি নাজমুল আহমদ জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। তবে কে বা কারা ধর্ষণের সঙ্গে জড়িত অভিযোগ করলে ভিকটিমকে আইনি সহযোগিতা দেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে