১৫ লাখ টাকা চাঁদা না দেয়ায় ১৩ ঘণ্টা তালাবদ্ধ করে রাখলেন নেতার ছেলে 

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

১৫ লাখ টাকা চাঁদা না দেয়ায় ১৩ ঘণ্টা তালাবদ্ধ করে রাখলেন নেতার ছেলে 

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩১ ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:৩৪ ২৫ সেপ্টেম্বর ২০২০

তালাবদ্ধ পরিবার

তালাবদ্ধ পরিবার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন একটি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে প্রায় ১৩ ঘণ্টা তালাবদ্ধ করে রাখলেন স্থানীয় এক প্রভাবশালী নেতার ছেলে। বৃহস্পতিবার সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তিনতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে রাত ৯টায় দেখা যায়, বাড়ির প্রবেশপথে একটি দেয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেয়া হয়েছে। রাত ১০টায় পুলিশ ওই দেয়াল ভেঙে অবরুদ্ধদের উদ্ধার করে।

বন্দিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি বলেন, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে জোর করে দেয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারিনি। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশের এসপি মো. জায়েদুল আলমকে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, মূলত জমি সংক্রান্ত ঘটনার জের ধরেই একটি পক্ষ অপর পক্ষকে তালা মেরে বন্দি করে রেখেছিল। এটা অন্যায় কাজ ছিল। রাত ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে বন্দি থাকা লোকজনদের উদ্ধার করে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ