প্রেমিকার নানার বাড়িতে প্রেমিকের ঝুলন্ত লাশ 

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

প্রেমিকার নানার বাড়িতে প্রেমিকের ঝুলন্ত লাশ 

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৮ ২৪ সেপ্টেম্বর ২০২০  

নিহত জাবেদ হোসেন

নিহত জাবেদ হোসেন

লক্ষ্মীপুরে প্রেমিকা কলেজছাত্রী পলি বেগমের নানার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় প্রেমিক জাবেদ হোসেনের লাশ উদ্ধার করছে পুলিশ। 

নিহতের পরিবারের দাবি, জাবেদকে শারীরিকভাবে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবক সদর উপজেলার পূর্ব হাসন্দি এলাকার সাইফুল ইসলামের ছেলে। 

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার হামছাদী এলাকার প্রেমিকার নানার বাড়ি থেকে জাবেদের লাশ উদ্ধার করা হয়।
 
পুলিশ জানায়, পলির সঙ্গে জাবেদের প্রেমের সর্ম্পক ছিল। দীর্ঘদিন ধরে দুইজনের মধ্যে এ সম্পর্ক চলে আসছে। র পরিবার মেনে নেয়নি। এ সুবাধে গোপনে বিয়ে করার জন্য সকালে ওই শিক্ষার্থীর নানার বাড়িতে যায় জাবেদ। এ সময় তাকে নানাভাবে লাঞ্চিত করা হয়। এরপর দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে কোনো এক সময়ে ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে জাবেদ আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায় কলেজছাত্রীর পরিবার। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় নিহত যুবকের লাশ উদ্ধার করে। 

স্থানীয়রা জানায়, জাবেদ হোসেনকে ওই ছাত্রীর পরিবারের লোকজন কালিবাজার এলাকা থেকে রাতের কোনো এক সময় ধরে নিয়ে যায়। এরপর তাকে বেদম মারধর করে। এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে দাবি করেন তারা। 

লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) মো. মোসলেহ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে নিহত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত জাবেদ একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল। ময়নাতদন্ত রিপোর্টের পর এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে