জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সিলেট আ.লীগ নেতা ফারুক

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সিলেট আ.লীগ নেতা ফারুক

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৪ ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৩:০১ ২৪ সেপ্টেম্বর ২০২০

ফারুক আহমদ

ফারুক আহমদ

গুরুতর অসুস্থ হয়ে সংকটাপন্ন অবস্থায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আইসিউতে আছেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুর্দিনের বারবার কারা নির্যাতিত নেতা ফারুক আহমদ।

গত রোববার রাতে ফারুক হঠাৎ বুকে ব্যাথা ও বমি করে জ্ঞান হারান। পরে শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার তাকে গুরুতর অসুস্থ অবস্থায় সিলেট নগরীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছিলেন তার পিত্তথলিতে পাথর হয়েছে দ্রুত অস্ত্রোপাচার করা লাগবে। এরপর মঙ্গলবার রাত সাড়ে ৮টায় অস্ত্রোপাচার করা হয়। অস্ত্রোপাচারের পর ফারুক আহমদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে রাখা হয়।

বুধবার রাত ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বিআরবি হাসপাতালে পাঠানো হয়েছে।

ফারুক আহমদের পরিবারের লোকজন জানিয়েছেন, তিনি সংকটাপন্ন অবস্থায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। সুস্থতার দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

রাজনৈতিক জীবনে তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, জেলা যুবলীগের সদস্য, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ছিলেন। বিগত পৌরসভা নির্বাচনে অল্প ভোটে মেয়র পদে পরাজিত হন। আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। 

এ প্রসঙ্গে যোগাযোগ করা হলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী বলেন, ফারুক আহমদের অসুস্থতার খোঁজখবর রাখছি।

ডেইলি বাংলাদেশ/আরএ