চট্টগ্রামে শনিবার থেকে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না  

ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রামে শনিবার থেকে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না  

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৪০ ১৯ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

উন্নয়ন, মেরামত ও সংরক্ষণ কাজের উদ্যোগ নেয়ায় চট্টগ্রাম নগরীর বেশকিছু গুরুত্বপূর্ণ এলাকা এবং পটিয়া ও হাটহাজারী উপজেলার কিছু এলাকায় অনেকটা সময়জুড়ে থাকবে না বিদ্যুৎ। 

শনিবার থেকে শুরু হয়ে মঙ্গলবার পর্যন্ত চলবে এ কাজ। এ সময় কাজের আওতাধীন এলাকায় বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। 

শুক্রবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

চট্টগ্রাম নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে- শনিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম-এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এইচ-১৪ ও এইচ-১২ এর আওতায় রিমা কমিউনিটি সেন্টারের সামনে ফার্নিচারের দোকানসমূহ, আসকারদীঘি উত্তর পাশের ফার্নিচারের দোকানসমূহ, মোহনা নিবাস, আসকারদীঘি উত্তর-পূর্ব পাড়ের কিছু দোকান, জামালখান আইডিয়াল কলেজ ও কলেজের পাশের গলি, জামাল খান প্যারেন্টস লাউঞ্জ ও আশপাশের এলাকা। 

শনিবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলীর আওতাধীন খুলশী ১০ নম্বর ফিডারের আওতায় মনসুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনি, রঙ্গিপাড়া, মোল্লাপাড়া, মাদাইজ্জা পাড়া ও তৎসংলগ্ন এলাকা। 

রোববার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-৫ (আংশিক) এর আওতায় বি-ব্লক, বিজিবি মাঠ ও আশপাশের এলাকা। 

সোমবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের ১১ কেভি ফিডার নং এইচ-২ (আংশিক) এর আওতায় মইন্যা পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, গোডাউন বাজার, নাথ পাড়া, আচার্য্য পাড়া ও আশপাশের এলাকা। 

মঙ্গলবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের ১১ কেভি ফিডার নং এইচ-৩ (আংশিক) এর আওতায় হালিশহর বাস স্ট্যান্ড, গাউসিয়া ও আশপাশের এলাকা। 

পটিয়া উপজেলার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে- শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ৩৩ কেভি সিইউএফএল, ওয়াটার ইনটেক, ৩৩ কেভি শিকলবাহা-পটিয়া, ৩৩ কেভি কলোনি, ৩৩ কেভি ফিসারি, ১১ কেভি গোমদন্ডী, ১১ কেভি কালারপোল, ১১ কেভি ওয়েস্টার্ন মেরিন ফিডারসহ শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্র। 

এছাড়া মাস্টারহাট, শিকলবাহা, শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র কলোনি, মালুৃম বাড়ি, ফকিরা মসজিদ, বৌ বাজার, বখতিয়ার পাড়া, কালারপোল ব্রিজ, মোহাম্মদ নগর, লাখেরা, চাপড়া, লবণের মিল, দিঘিপাড়া, চরকানাই, টেক সাগর, গোমদণ্ডী, কোলাগাঁও, চরখিজিরপুর, পশ্চিম শাকপুরা ও আশপাশের এলাকা। 

হাটহাজারী উপজেলার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে- শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফতেয়াবাদ ১১ কেভি ফিডার নং – এফ/১, এফ/২, এফ/৩,এফ/৪, এফ/৫ ও এফ/৬-এর আওতাধীন শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দিঘির পাড়, চৌধুরী হাট, স্টেশন রোড, ছড়ারকুল, সন্দ্বীপ কলোনি, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালিয়ারহাট, সেকান্দার কলোনি, নন্দীর হাট, বাদামতল, মাহমুদাবাদ ও আশপাশের এলাকা। 

শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং- এইচ/২ ও এইচ/৪-এর আওতাধীন জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদনহাট, আলীপুর, ফটিকা, মীরের হাট, বড়ুয়া পাড়া, মীরের খীল, মেডিকেল গেইট, আলমপুর ও এর আশপাশের এলাকা।

ডেইলি বাংলাদেশ/এমকে