স্মার্টফোন কেনার জন্য বসের ছেলেকে অপহরণ

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

স্মার্টফোন কেনার জন্য বসের ছেলেকে অপহরণ

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৯ ১৮ সেপ্টেম্বর ২০২০  

র‍্যাবের হাতে আটক অপহরণকারী মোস্তাফিজ

র‍্যাবের হাতে আটক অপহরণকারী মোস্তাফিজ

গাজীপুরে স্মার্টফোন কেনার জন্য বসের ছেলেকে অপহরণ করেছে অফিসের কর্মচারী। ১২ ঘণ্টা পর অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারী মোস্তাফিজকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মহানগরীর আউটপাড়ার বাসা থেকে চকলেটের লোভ দেখিয়ে অপহরণ করা হয় শিশু নিশাতকে। পরে তার বাবার মোবাইলে মেসেজ পাঠিয়ে মুক্তিপণ চায় অপহরণকারী। মেসেজের সূত্র ধরে রাজধানীসহ বিভিন্ন স্থানে অভিযান চালায় র‍্যাব। বৃহস্পতিবার মধ্য রাতে গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়।

একমাত্র ছেলে নিশাতকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা হন বাবা। তিনি বলেন, আমার ছেলেকে অপহরণের পর টাকা চেয়ে মেসেজ করা হয়। কিন্তু আমি যে চাকরি করি তাতে এত টাকা দেয়া সম্ভব না। এ কারণে আমি র‍্যাবের আশ্রয় নিয়েছি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী মোস্তাফিজ জানায়, স্মার্টফোন কেনার টাকা জোগাড় করতেই বসের ছেলেকে অপহরণ করে সে।

র‍্যাব-১ এর পোড়াবাড়ি সিপিসির কমান্ডার আব্দুল্লাহ্ আল মামুন বলেন, মোস্তাফিজ অফিস থেকে কিছু টাকা চুরি করে। এতে ওই শিশুর বাবা তাকে চাকরিচ্যুত করেন। পূর্ব পরিচিত হওয়ায় বসের বাসায় প্রায়ই যাতায়াত ছিল মোস্তাফিজের। সেই সুযোগ নিয়ে শিশুটিকে অপহরণ করে রাজধানীর বিভিন্ন এলাকায় ঘোরে। এরপর গাজীপুরের চন্দ্রা এলাকায় যায়। শিশুটির বাবার অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে মোস্তাফিজকে আটক করা হয়।

ডেইলি বাংলাদেশ/এআর