ঝড়-বৃষ্টি উপেক্ষা করেই কাহারোলের মাঠে ইউপি চেয়ারম্যানপ্রার্থীরা

ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

ঝড়-বৃষ্টি উপেক্ষা করেই কাহারোলের মাঠে ইউপি চেয়ারম্যানপ্রার্থীরা

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৫ ১৩ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কাহারোলে মুকুন্দপুর ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীরা ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করে নির্বাচনী প্রচারণা অব্যহত রেখেছেন। ভোটারদের মন জয় করতে বাড়িতে গিয়ে ভোট প্রার্থনা ও নিজের অবস্থান তুলে ধরছেন। 

২৫ জুলাই দিনাজপুরের কাহারোলের ৩ নম্বর মুকুন্দপুর ইউপির উপ-নির্বাচন হবে। এই উপ-নির্বাচনে পাঁচজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এর আগে ১৪ ফেব্রুয়ারি ওই ইউপির চেয়ারম্যান এ.কে.এম ফারুক উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করায় মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান পদটি শুন্য হয়। পরে পুনরায় নির্বাচনের ঘোষণা দেয়া হয় এবং প্রার্থীরা ১০ জুলাই উপজেলা রিটার্নিং অফিসারের নিকট থেকে প্রতীক বরাদ্দ পান। তখন থেকেই অবিরামভাবে তাদেরকে নির্বাচনী প্রচারণা কার্যক্রম চালিয়ে যেতে দেখা যাচ্ছে। প্রার্থীরা ঝড়-বৃষ্টিকে হার মানিয়ে উপ-নির্বাচনে লড়াই চালিয়ে যাচ্ছেন। 

শনিবার মুকুন্দপুর ইউপির বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, প্রার্থীদের পোস্টারে ইউপির গুরুত্বপূর্ণ স্থানসহ হাট-বাজার ও পাড়া-মহল্লাগুলো ছেয়ে গেছে। দুপুর ২ টার পর থেকে সন্ধ্যা পর্যন্ত মাইকিংসহ বিভিন্ন প্রচার-প্রচারণায় মুখোরিত হয়ে উঠে মুকুন্দপুর ইউপির গ্রামীণ জনপদ সমূহ। 

উপ-নির্বাচনের প্রতিদ্বন্দ্বীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম ফারুক (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মো. আকতার উদ্দীন (মোটরসাইকেল), মো. মোস্তাফিজুর রহমান (ঘোড়া), জাহিদুজ্জামান (চশমা), মো. জোবায়ের আহম্মেদ (আনারস)। 

ডেইলি বাংলাদেশ/জেএস