রামগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১,   আষাঢ় ৫ ১৪২৮,   ০৭ জ্বিলকদ ১৪৪২

রামগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৯ ১৩ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রামগঞ্জের নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার সোহরাব হোসেন নোয়াপাড়া গ্রামের পুরান বাড়ির ইমাম হোসেনের ছেলে। 

এর আগে বৃহস্পতিবার বিকেলে রামগঞ্জের ভোলাকোট ইউপির নোয়াপাড়া গ্রামের পুরান বাড়িতে ৫ম শ্রেণীর ওই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। এ ব্যাপারে তার মা রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

নির্যাতিত স্কুল ছাত্রীর মা বলেন, বাড়ির পাশে লোকজন মাছ ধরা দেখতে গেলে ঘাটলায় তার পথরোধ করে তাকে ধর্ষণ করে সোহরাব। এ সময় মেয়ে কান্না করলে সোহরাব তাকে ৫০টাকা দিয়ে ধর্ষণের কথা কাউকে বলতে নিষেধ করে। সন্ধ্যার সময় আমি বাসায় ফিরলে সে আমাকে ঘটনাটি খুলে বলে। ঘটনাটি এলাকার কয়েকজন গণ্যমান্য লোককে জানালে তারা বিষয়টি প্রকাশ না করে স্থানীয়ভাবে মিমাংসা করতে চাপ দেন।

পরে শুক্রবার বিকেলে ওই স্কুলছাত্রীর বাবা রামগঞ্জ থানা পুলিশকে ঘটনাটি জানালে রামগঞ্জ থানার এসআই কাউসারুজ্জামান স্থানীয় লোকজনের সহযোগীতায় রাতে ধর্ষক সোহরাবকে নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে গ্রেফতার করে।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত সোহরাবকে গ্রেফতার করা হয়েছে। আলামত সংগ্রহে স্কুল ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস