দুই শিশু ধর্ষণকারী গ্রেফতার 

ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

দুই শিশু ধর্ষণকারী গ্রেফতার 

গাইবান্ধা ও দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১০ ১৩ মে ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

গাইবান্ধা ও দিনাজপুরে রোববার রাতে দুই শিশু ধর্ষণের ঘটনায় দুই ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। লালমনিরহাটের পাটগ্রামে এবং দিনাজপুরের বিরলে পৃথক দুটি অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার সকাল সাড়ে ১১টায় র‌্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

তিনি জানান, রোববার রাতে লালমনিরহাটের পাটগ্রামে অভিযান চালিয়ে শাকিল মিয়া এবং বিরলে অভিযান চালিয়ে আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এর আগে, ৫ মে সন্ধ্যায় পশ্চিম কুপতলা মধ্যপাড়ার প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে শাকিল মিয়া। পরে শিশুটির দাদি ৬ মে সদর থানায় একটি মামলা করেন।

র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক আরও জানান, অপরদিকে ৮ মে দুপুরে দিনাজপুরের বিরলের রাণীপুকুরের কাজিপাড়া গ্রামের তুলাই নদীর ঘাগরাগাছি ঘাটে ভুট্টা ক্ষেতে নিয়ে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে আরিফুল ইসলাম। ধর্ষণের পর মেয়েটিকে নদীর পানিতে ডুবিয়ে হত্যা চেষ্টার সময় এক ব্যক্তি দেখে ফেলে। 

পরে শিশুটিকে উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে শিশুটির মা ওই দিনই থানায় একটি মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুই আসামি ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএস