বগুড়ায় ১৭১ নমুনায় শনাক্ত ২৯

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বগুড়ায় ১৭১ নমুনায় শনাক্ত ২৯

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৬ ১৭ জানুয়ারি ২০২২  

শজিমেক)হাসপাতাল  ছবি: ডেইলি বাংলাদেশ

শজিমেক)হাসপাতাল ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ১৭১টি নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৯ জন। নমুনা পরীক্ষার ফলাফলে জেলায় করোনা শনাক্তের হার ১৫ দশমিক ৫১ শতাংশ। একই সময়ের ব্যবধানে করোনায় ও উপসর্গে কোনো মৃত্যু হয়নি।

সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান ডেস্ক থেকে এ তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলায় করোনায় নতুন কোনো মৃত্যু না হওয়ায় মোট মৃত্যু সংখ্যা ৭৯৬ জনেই অপরিবর্তিত রয়েছে। এরমধ্যে শুধু বগুড়া জেলার বাসিন্দা রয়েছেন ৬৮৮ জন। বাকিরা অন্য জেলার বাসিন্দা। তারা করোনা আক্রান্ত হয়ে বগুড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে মৃত্যুর এই তালিকায় করোনা উপসর্গ নিয়ে মৃতরা নেই।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা থেকে নতুন করে সুস্থ হয়েছেন ৪ জন। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪১ জন। তাদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ২০, মোহাম্মদ আলী হাসপাতালে ১৪ ও টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক বলেন, বগুড়ায় করোনা শনাক্তের সংখ্যা দিন দিন বেড়ে যাচ্ছে। সবাইকে সতর্ক থাকতে হবে। মাস্ক ছাড়া বের হওয়া যাবে না। জনসমাগম থেকে নিজেকে সুরক্ষিত রাখতে হবে। আর যারা করোনার টিকা নেননি, তাদেরকে দ্রুত টিকা গ্রহণ করতে হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »