শেরপুরে একই পরিবারের চার শিক্ষার্থীসহ সাতজনের করোনা পজিটিভ

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

শেরপুরে একই পরিবারের চার শিক্ষার্থীসহ সাতজনের করোনা পজিটিভ

শেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪১ ৩০ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

শেরপুরে চার শিক্ষার্থীসহ একই পরিবারের সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. আবুল কাশেম মোহাম্মদ আনওয়ারুর রউফ।

আক্রান্তরা হলেন- শেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুব্রত কুমারের মা আরতি দে, স্ত্রী ফাল্গুনী মজুমদার, মেয়ে ঐশ্বর্য দে, ছেলে অর্ণব দে, তার ভাবি লুনা মিত্র মজুমদার, ভাতিজি অর্চিতা দে এবং ভাতিজা সৌম্যদ্বীপ দে। তারা সবাই শেরপুর পৌরসভাধীন শিবাবাড়ি মহল্লার বাসিন্দা।

এর মধ্যে ঐশ্বর্য শেরপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, অর্ণব নবারুণ পাবলিক স্কুল ও সৌম্যদ্বীপ সরকারি ভিক্টোরিয়া একাডেমির শিক্ষার্থী। অর্চিতা উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া সুব্রত’র স্ত্রী ফাল্গুনী মজুমদার সদর উপজেলার গনই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোবারক হোসেন বলেন, ওই পরিবারের আক্রান্ত সবাই নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফ বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে আরো সচেতন থাকার অনুরোধ জানানো হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর