খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১শ’ ছাড়াল

ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১শ’ ছাড়াল

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৮ ১৬ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

খুলনা বিভাগে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগজুড়ে মৃতের সংখ্যা ৩১০০ ছাড়িয়েছে। আর গত ২৪ ঘণ্টায় ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ২৮৩ জন।

বৃহস্পতিবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে বুধবার বিভাগে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছিল এবং ১২০ জনের করোনা শনাক্ত হয়েছিল।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন, খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা এলাকার লাকি রায়, বাগেরহাট সদরের নারেন দেবনাথ ও মোড়েলগঞ্জের আব্দুল সাত্তার তালুকদার।

এছাড়া খুলনা ডেডিকেট করোনা হাসপাতাল, খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতাল করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি। খুলনার এ তিনটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৮ জন। আর গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে কোনো রোগী ভর্তি নেই।

গত রাতে খুমেক ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে খুলনার ৯ ও রাজশাহীর একজনের করে করোনা শনাক্ত হয়েছিল।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় তিনজন মারা গেছেন। এছাড়া বাগেরহাট, যশোর ও কুষ্টিয়ায় একজন করে মারা গেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম