সিলেটে করোনায় একদিনে সর্বোচ্চ ২০ জনের মৃত্যু

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

সিলেটে করোনায় একদিনে সর্বোচ্চ ২০ জনের মৃত্যু

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩০ ৪ আগস্ট ২০২১  

করোনাভাইরাস: প্রতীকী ছবি

করোনাভাইরাস: প্রতীকী ছবি

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় ১ হাজার ৯১০ নমুনা পরীক্ষা করে নতুন ৭১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৭ দশমিক ৪৩ শতাংশ।  এ সময়ে করোনায় মারা গেছেন আরো ২০ জন। এটি সিলেটের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে ৩০ জুলাই সিলেট বিভাগে সর্বোচ্চ ১৭ জনের মৃত্যু হয়।

বুধবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, ২৪ ঘণ্টায় সিলেটে ৪৫৪ জন, সুনামগঞ্জে ৯৭, হবিগঞ্জে ৩৮ এবং মৌলভীবাজারে ১২৬ জন শনাক্ত হয়েছেন। সব মিলে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২ হাজার ৭৩০ জন।

এর মধ্যে সিলেট জেলায় ২৩ হাজার ১৫৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ২ জন, হবিগঞ্জে ৫ হাজার ১১৫ জন এবং মৌলভীবাজারে ৫ হাজার ৯৩৯ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরো ৩০ মৃত্যু হয়েছে। তার মধ্যে ১৬ জন সিলেট জেলার, তিনজন সুনামগঞ্জ ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা।  

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৪৮ জন। এর মধ্যে সিলেট জেলার ৫৬৮ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৩৫ জন এবং মৌলভীবাজারের ৬১ জন রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ