সিলেটে একদিনে ১৪ মৃত্যু, শনাক্ত ৮৫৩

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

সিলেটে একদিনে ১৪ মৃত্যু, শনাক্ত ৮৫৩

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫২ ২ আগস্ট ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৮৫৩ জনের। শনাক্তের হার ৪৩ দশমিক ৫৬ শতাংশ।

সোমবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে ছয়জন সিলেট জেলার, একজন সুনামগঞ্জের, দুইজন হবিগঞ্জের এবং একজন মৌলভীবাজারের। এছাড়া সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন চারজন। এখন পর্যন্ত সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭১৬ জন। এর মধ্যে সিলেট জেলার ৫৫০ জন, সুনামগঞ্জে ৫২ জন, হবিগঞ্জে ৩২ জন, মৌলভীবাজারের ৬১ জন ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২১ জন।

ডা. হিমাংশু লাল রায় জানান, নতুন শনাক্ত ৮৫৩ জনের মধ্যে ৩৬০ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলার ১০৭ জন, হবিগঞ্জের ৭৭ জন ও মৌলভীবাজারে ১৯০ জন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, সিলেট বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছে ৪১ হাজার ৩০৫ জনের। এর মধ্যে সিলেট জেলায় ২২ হাজার ৪১৫ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৮১৮ জন, হবিগঞ্জে ৪ হাজার ৯২৩ জন, মৌলভীবাজারে ৫ হাজার ৭৪৯ জন ও এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ হাজার ৪০০ জন।

ডেইলি বাংলাদেশ/এআর