চট্টগ্রামে ১১ মৃত্যুর দিনে শনাক্ত আরো ৯২৭

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

চট্টগ্রামে ১১ মৃত্যুর দিনে শনাক্ত আরো ৯২৭

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৩৯ ১ আগস্ট ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামে করোনায় আরো ১১ জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে শনাক্ত হয়েছে ৯২৭ জনের। শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিকেল কলেজ, কক্সবাজার মেডিকেল কলেজ, এন্টিজেন টেস্ট, শেভরন ল্যাব, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, আরটিএল, মেডিকেল সেন্টার হাসপাতাল এবং ইপিক হেলথ কেয়ারে তিন হাজার ১৯৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৯২৭ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে নগরীর ৫৩২ জন, লোহাগাড়ার আটজন, সাতকানিয়ার ৩০ জন, বাঁশখালীর ১০ জন, আনোয়ারার একজন, চন্দনাইশের ৪৫ জন, পটিয়ার ৪৯ জন, বোয়ালখালীর ১৭ জন, রাঙ্গুনিয়ার তিনজন, রাউজানের ৬৪ জন, ফটিকছড়ির ২২ জন, হাটহাজারীর ১০৩ জন, সীতাকুণ্ডের নয়জন, মিরসরাইয়ের ১০ জন ও সন্দ্বীপের ২৪ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, নগরীতে ৬২ হাজার ৮৮ জন ও উপজেলা পর্যায়ে ২০ হাজার ৭৯৮ জন নিয়ে চট্টগ্রাম জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৮২ হাজার ৮৮৬ জন। এছাড়া মারা গেছেন ৯৭৩ জন। এর মধ্যে নগরীর ৫৮৩ জন ও উপজেলার ৩৯০ জন রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এমআর