চট্টগ্রামে আরো ১১ জনের প্রাণ কাড়ল করোনা, শনাক্ত ৮০১

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

চট্টগ্রামে আরো ১১ জনের প্রাণ কাড়ল করোনা, শনাক্ত ৮০১

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৫৪ ২৫ জুলাই ২০২১  

করোনায় মৃত্যু (ফাইল ছবি)

করোনায় মৃত্যু (ফাইল ছবি)

চট্টগ্রামে করোনায় আরো ১১ জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে শনাক্ত হয়েছে ৮০১ জনের। শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিকেল কলেজ, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়, এন্টিজেন টেস্ট, ইমপেরিয়াল হাসপাতাল, শেভরন ল্যাব, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, আরটিএল এবং মেডিকেল সেন্টার হাসপাতালে দুই হাজার ৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ৮০১ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। 

আক্রান্তদের মধ্যে নগরীর ৪৬৯ জন, হাটহাজারীর ৬৬ জন, রাউজানের ৪০ জন, রাঙ্গুনিয়ার ৩৮ জন, বোয়ালখালীর ৩৭ জন, পটিয়ার ৩৬ জন, আনোয়ারার ২৮ জন, সন্দ্বীপের ২৩ জন, বাঁশখালীর ২০ জন, সীতাকুণ্ডের ১৯ জন, মিরসরাইয়ের ১২ জন, ফটিকছড়ির পাঁচজন, সাতকানিয়ার তিনজন, লোহাগাড়ার তিনজন ও চন্দনাইশের দুইজন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, নগরীতে ৫৬ হাজার ৯০৯ জন ও উপজেলা পর্যায়ে ১৮ হাজার ৪৫৪ জন নিয়ে চট্টগ্রাম জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৭৫ হাজার ৩৬৩ জন। এছাড়া মারা গেছেন ৮৮৫ জন। এর মধ্যে নগরীর ৫৪৩ জন ও উপজেলার ৩৪২ জন রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম