করোনায় বিসিবির সাবেক পরিচালক এম এ গফুরের মৃত্যু

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

করোনায় বিসিবির সাবেক পরিচালক এম এ গফুরের মৃত্যু

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৯ ১৬ এপ্রিল ২০২১  

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক এম এ গফুর

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক এম এ গফুর

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক এম এ গফুর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার সকালে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাদ জুমা নগরীর তেঁতুলতলা জামে মসজিদে জানাজা শেষে নূরপুর বড় কবরস্থানে এম এ গফুরকে দাফন করা হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী বিষয়টি নিশ্চিত করে জানান, এম এ গফুর বেশ কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।

সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক এম এ গফুর ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) রংপুর বিভাগীয় ডিলার সমিতির সভাপতি ছিলেন।

গত ২ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এম এ গফুর। ৫ এপ্রিল তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ওইদিন তাকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সেখানেই ৭৬ বছর বয়সে তার মৃত্যু হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক এম এ গফুর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে ষাটের দশকে রংপুরে এসে নগরীর করণজাই রোড নিউসেনপাড়া এলাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডেইলি বাংলাদেশ/এআর