এমপি বাদশা করোনায় আক্রান্ত, হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

এমপি বাদশা করোনায় আক্রান্ত, হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২০ ১৫ এপ্রিল ২০২১  

রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা

রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা

রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয় এমপি বাদশাকে।

এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি বলেন, এমপি ফজলে হোসেন বাদশার চিকিৎসায় ১৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। পরে বোর্ডের বৈঠকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। দুপুরে এমপি বাদশাকে হাসপাতাল থেকে হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়।

ডা. সাইফুল আরো বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এমপি ফজলে হোসেন বাদশা। তাকে হাসপাতালের ভিআইপি কেবিনে পর্যবেক্ষণে রাখা হয়। ভর্তির সময় তার অক্সিজেন স্যাচুরেশনের লেভেল ৯৭-৯৮ শতাংশে ওঠা-নামা করছিল। তার শারীরিক অবস্থা ভাল আছে, তবে ডায়াবেটিস ও আরো কিছু সমস্যা থাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এমপি বাদশাকে।

এর আগে, চলতি বছরের ৭ ফেব্রুয়ারি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ এবং ৮ এপ্রিল দ্বিতীয় ডোজ গ্রহণ করেন এমপি ফজলে হোসেন বাদশা। ১২ এপ্রিল থেকে তিনি তীব্র জ্বরে আক্রান্ত হন। ১৩ এপ্রিল নমুনা পরীক্ষা করান, ১৪ এপ্রিল রিপোর্ট পজিটিভ আসে।

ডেইলি বাংলাদেশ/এআর