পাবনা-২ আসনের এমপি ফিরোজ কবির করোনায় আক্রান্ত

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

পাবনা-২ আসনের এমপি ফিরোজ কবির করোনায় আক্রান্ত

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৬ ১ এপ্রিল ২০২১  

পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবীর

পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবীর

পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবীর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

এমপি আহমেদ ফিরোজ কবীর ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন- প্রিয় সুজানগর-বেড়াবাসী, করোনাকালীন এই সময়ে আপনাদের মাঝে নিজের সাধ্যমতো ছিলাম এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এই সময়ে আসা সব ত্রাণ ও সাহায্য সামগ্রী আপনাদের নিকট নিজ দায়িত্বে পৌঁছে দিয়েছি। ব্যস্ত সময়ে নিজের স্বাস্থ্যের দিকে তেমন দৃষ্টি দিতে পারিনি। যার ফলশ্রুতিতে আজ রিপোর্ট এলো করোনা পজিটিভ। আগামী কিছুদিন আমার ও আপনাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপনাদের থেকে দূরে থাকতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং নিজেরা সুরক্ষিত থাকবেন।

খোদা হাফেজ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

বৃহস্পতিবার সকালে এমপি’র ব্যক্তিগত সহকারী কবীর তাজুল ইসলাম জানান, ২৯ মার্চ জাতীয় সংসদ ভবনে করোনার নমুনা দিয়েছিলেন ফিরোজ কবীর। বুধবার (৩১ মার্চ) সেখান থেকে জানানো হয়- তার করোনা পজিটিভ। এমপি এখন সুজানগর উপজেলার সাতবাড়িয়ায় নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাবিবুর রহমান জানান, ৭ ফেব্রয়ারি এমপি আহমেদ ফিরোজ কবীর সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনাভাইরাসের টিকা নিয়েছিলেন। ওইদিন তিনি টিকা নিয়ে সুজানগরে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন।

ডেইলি বাংলাদেশ/এআর